متجر بلاي العرب » التطبيقات » تطبيقات الترفية » বাংলা ধাঁধা – বুদ্ধির খেলা APK
 বাংলা ধাঁধা – বুদ্ধির খেলা APK icon

বাংলা ধাঁধা – বুদ্ধির খেলা APK

0 votes, غير متاح/

5

0$ تطبيقات الترفية

4.0.3 and up

বাংলা ধাঁধা – বুদ্ধির খেলা APK

تنزيل বাংলা ধাঁধা – বুদ্ধির খেলা APK للموبايل اندرويد برابط مباشر

وصف বাংলা ধাঁধা – বুদ্ধির খেলা

البنغالية Dhadha هو كل شيء عن dhadha البنغالية . Dhadha في البنغالية هو الأكثر شعبية في البلاد. حتى أن نأتي إليكم هذا dhada التطبيق.
دادا البنغالية سوف تساعدك على زيادة الذاكرة الخاصة بك. البنغالية دادا معقدة جدا لحلها . البنغالية دادا يحتاج إلى تفكير للإجابة. البنغالية دادا تطبيقات سيكون أيضا من المفيد للطفل أن ينمو الذكاء . نأمل أن يكون هذا غرام banglar دادا يعطيك أكثر متعة.

ধাঁধা বা ধাধাঁ আমাদের কাছে খুবই পরিচিত ও মজার একটি বিষয়। বাংলা ধাঁধা যা মজার ধাঁধা নামে ও পরিচিত। ধাদা এর প্রতি ইন্টারেস্ট নাই এম কাউকে খুজে পাওয়া খুবই মুসকিল। ধাধার আসরে আমরা বিভিন্ন ধাধার বই থেকে ধাধা নিয়ে বুদ্ধির খেলা করা হয়। বুদ্ধি বৃদ্ধির উপায় হিসাবে বাংলা ধাঁধা খু্বই জনপ্রিয় আমাদের সকলের মঝে। কুইজ কুইজ খেলার জন্য এই মজার ধাঁধা কে ব্যবহার করা হয়। কুইজ প্রতিযোগীতা তে ধাধার আসর বসানো হয়। বর্তমানে বাংলা কুইজ গুলোতে ধাধা একটি পার্ট রাখা হয়। প্রবাদ প্রবচন এর ক্ষেত্রে ও ধাঁধা এর উপস্থিতি লক্ষ করা হয়। ইসলামিক কুইজ প্রতিযোগীতা তে মজার ধাঁধা এর উপস্থিতি লক্ষ করা যায়। বাংলা ধাধা ছোটদের ঞ্জান বাড়ানোর জন্য উপকার করবে।

বাংলা ধাধা আপনাদের বদ্ধি বৃদ্ধির উপায় হিসাবে আমাদের এই ধাধা অ্যাপটি ব্যবহার করবেন। কুইজ প্রতিযোগীতা এর জন্য এটি জুড়ি নেই। এখানে ৬০০ + ধাঁধাঁ রয়েছে। বুদ্ধি খেলা খেলার জন্য এটি খুবই উপকারি। তো কুইজ কুইজ হয়ে যাক।

আশা করি আপনাদের এই অ্যাপটি ভালো লেগেছে। আমাদের কে অবশ্যই ৫ স্টার দিয়ে অনুপ্রাণিত করবেন। ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য।

আমাদের এই অ্যাপটির সরাসরি ডাউনলোড লিংক
https://play.google.com/store/apps/details?id=com.solyman.dhadha

تحميل বাংলা ধাঁধা – বুদ্ধির খেলা APK للاندرويد برابط سريع



What's new

2018-02-25

This update improves usability, compatibility, and reliability and recommended for all users.

Get it on:
Get  বাংলা ধাঁধা – বুদ্ধির খেলা APK on Google Play

متشابهه
Searching...

اضغط للاشتراك