متجر بلاي العرب » التطبيقات » تطبيقات نمط الحياة » সিম নাম্বার গোপন রেখে কল করুন~Call by hiding SIM APK
 সিম নাম্বার গোপন রেখে কল করুন~Call by hiding SIM APK icon

সিম নাম্বার গোপন রেখে কল করুন~Call by hiding SIM APK

0 votes, غير متاح/

5

0$ تطبيقات نمط الحياة

4.0.3 and up

সিম নাম্বার গোপন রেখে কল করুন~Call by hiding SIM APK

تنزيل সিম নাম্বার গোপন রেখে কল করুন~Call by hiding SIM APK للموبايل اندرويد برابط مباشر

وصف সিম নাম্বার গোপন রেখে কল করুন~دعوة يختبئ SIM

মোবাইল নাম্বার সিম নাম্বার গোপন রেখে কল করতে হলে আমাদের কিছু সফটওয়্যার এর প্রয়োজন। এই সফটওয়্যার গুলো সর্ম্পকে আমরা আপনাদের ধারনা দিব এবং কিছু ট্রিপস এন্ড ট্রিকস আপনাদের জানাবো।

আর তার অবস্থান বের করা এখন আপনার জন্য আর কোন ব্যাপারই না। কিছু পদ্ধতি অনুসরণ করলে আপনি তার বাড়ির দরজা পর্যন্ত গিয়ে হাজির হতে পারবেন। তাই আপনাদের সুবিধার
জন্য আমাদের আয়োজন ফোনদাতার ঠিকানা বের করন নামে একটি অ্যাপ । অ্যাপটির মাধ্যমে আপনি ফোনদাতার ঠিকানা বের করা/মোবাইল ফোন থেকে লোকেশন বের করা/ফোন থেকে অবস্থান বের করা/
ফোনদাতার অবস্থান বের করা/হুমকিদাতার ঠিকানা বের করা/নম্বর থেকে লোকেশন বের করা/অন্যের লোকেশন বের করা/رقم الجوال theke موقع البر koron ইত্যাদি খুব সহজে জানতে পারবেন।

নাম্বার লোকেশন ট্রেক করার কিছু মোবাইল টিপস রয়েছে যা আপনারা আামাদের এই অ্যাটিতে জানতে পারবেন। মোবাইল নাম্বার জানা থাকলে আমরা কল রেকর্ড বের করতে পারবে। এর জন্য আামাদের আইনি সহোযগিতা লাগবে। কল লোকেশন বের করার সহজ কিছু উপায় রয়েছে। আপনি ইচ্ছা করলে ফোন নাম্বার আপনার ফেসবুক সার্চ অপশনে দিয়ে অপরিচিত লোকের সর্ম্পকে জানতে পারবেন যদি সে ওই নাম্বার দিয়ে অ্যাকাউন্ট টি খুলে থাকে তাহলে।

হারানো মোবইল খুজে বের করার জন্য আপনি অ্যান্ড্রয়েড ডিভাইজ ম্যানেজার অ্যাপটি নামিয়ে রাখতে পারেন। যদি অ্যান্ড্রয়েড ডিভাইজ ম্যানেজার আপনার ফোনে ইনস্টল করা থাকে তাহলে আপনি হারানো মোবাইল টিকে লক করতে পারবেন। শুধু ফোন লক করা নয় আপনি ফোন লক করার পাশাপাশি নতুন পাসওয়ার্ড ও যোগ করতে পারবেন। মোবাইল রিপিয়ারিং এর সহযোগীতা যদি এই চোর না নিয়ে থাকে তাহলে আপনি অবশ্যই আপনার ফোন পেয়ে যাবেন। এন্ড্রয়েড গুরু যারা তারা তাদের মোবাইল হারিয়ে গেলে ও তা বের করে নিয়ে আসতে পারবে খুব সহজেই। এন্ড্রয়েড গুরু হবার জন্য আপনারা মোবাইল ট্রিপস এন্ড ট্রিকস অ্যাপটি ব্যবহার করতে পারেন। ফোন নাম্বার ও আইএমইআই নাম্বার যদি আপনার সংগ্রহে থাকে তাহলে আপনি খুব সহজেই জানতে পারবেন মোবাইল নাম্বার লোকেশন।

বিঃদ্রঃ এই অ্যাপটির সব টিপস কাজ না ও করতে পারে । যদি কাজ না করে সে জন্য দুঃখিত। আশাকরি আপনারা উপকৃত হবেন। যদি ফোন নাম্বার টি সোস্যাল মিডিয়াতে একাউন্ট খোলার সময় ব্যবহার করে থাকে এবং একটিভ থাকে তাহলে আপনারা অবশ্যই লোকেশন বেরকরতে পারবেন।

এই অ্যাপটি সরাসরি ডাউনলোড করতে এই লিংক অনুসরণ করুন
https://play.google.com/store/apps/details?id=com.khowledgestore.caller_sim_number_hide

تحميل সিম নাম্বার গোপন রেখে কল করুন~Call by hiding SIM APK للاندرويد برابط سريع



What's new

2018-06-04

New User Interface

Get it on:
Get  সিম নাম্বার গোপন রেখে কল করুন~Call by hiding SIM APK on Google Play

متشابهه
Searching...

اضغط للاشتراك